MS ওয়ার্ড ফাইলে মন্তব্য যুক্ত করা
মাইক্রোসফট অফিস
ফাইলে বিশেষ মন্তব্য যুক্ত করতে পারেন।লেখার সঙ্গে মন্তব্য যুক্ত করতে প্রথমে
মাইক্রোসফট অফিস ফাইলটি খুলুন।এবার যেখানে মন্তব্য যুক্ত করতে চান MOUSE পয়েন্টারটি সেখানে স্থাপন করুন। INSERT > Comment (1997-2003 এর ক্ষেত্রে )
বা REVIEW> new comment (2007 এর ক্ষেত্রে ) নির্বাচন
করুন।এবার মন্তব্য যুক্ত করুন।আপনার যুক্ত করা মন্তব্য ফাইল প্রিন্ট দিলে কিভাবে
আসবে file>print preview –তে দেখতে পাবেন।
No comments:
Post a Comment